চলচ্চিত্রের মানুষদের ছেড়ে থাকা আমার পক্ষে সম্ভব নয়:মাহী

প্রকাশঃ মার্চ ১৫, ২০১৫ সময়ঃ ৬:৫১ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:৫৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, প্রতিক্ষন ডটকম:

b-7a3মাহিয়া মাহী বর্তমানের জনপ্রিয় চলচ্চিত্র নায়িকাদের একজন। ২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন।

এরই মধ্যে বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে বেশ দর্শক প্রিয়তাও পান। কিন্তু ২০১৫ সালে এসেই হঠাৎ করে বাংলা চলচ্চিত্র ছেড়ে দেওয়ার ঘোষণা দেন এবং যুক্তরাষ্ট্রে চলে যান।

এ নিয়ে বিভিন্ন গুঞ্জন উঠে। এবং বেশ বিতর্কও তৈরি হয়। এরপর সব বিতর্ক ছাপিয়ে তিনি আবার শ্যুটিংয়ে যোগ দেন।

সম্প্রতি তিনি আবার ফিরেছেন এবং বেশ ব্যস্ত সময় পার করছেন। বর্তমান ব্যস্ততা, বিতর্ক, অভিমানসহ বেশকিছু বিষয় নিয়ে কথা বলেছেন এ বিভাগে…

**: কেমন আছেন?

মাহী: এইতো ভলোই আছি। বন্ধুদের নিয়ে ঘুরতে বেরিয়েছি।

**: ‘আজকে আমি আমার চাঁদকে দেখেছি’ সম্প্রতি এমন একটি স্ট্যাটাস দিয়েছেন। আপনি প্রায় এ ধরণের স্ট্যাটাস দিয়ে থাকেন?

মাহী: এ ব্যাপরটা একেবারেই ব্যক্তিগত। এ বিষয়ে কিছুই বলতে পারব না। তবে এতটুকু বলতে পারি আমি অনেক ইমোশনাল। তাই মঝে মাঝে এরকম কথাবার্তা লিখে ফেলি। এর বেশি কিছু নয়।

**: আপনার বর্তমান ব্যস্ততা কি নিয়ে?

মাহী: আমার ধ্যানজ্ঞান সবকিছুই এখন ‌’অগ্নি-২’ কে ঘিরে। এর বাইরে এখন আর অন্য কিছুই ভাবতে পারছি না। নিজেকে প্রস্তুত করে নিচ্ছি। এছাড়া বন্ধুদের নিয়ে বেশ ঘোরাঘুরি করছি। নতুন চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে কথাবার্তা চলছে। এইতো বর্তমান ব্যস্ততা এসব নিয়েই।

**: কার প্রতি অভিমান করে বাংলা চলচ্চিত্র ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন? image_610_102060-496x372.jpg1423571909841

মাহী: সবকিছুতো আর বিস্তারিত বলা যায় না। আমার কিছু কাছের মানুষের উপর রাগ করেই ফেসবুকে এ ঘোষণাটা দিয়েছিলাম। যা অতীত হয়ে গেছে তা থাক। এ নিয়ে আর বেশি কথা বলা ঠিক হবে না। অভিনয় শুরু করেছি।

**: বাংলা চলচ্চিত্র ছেড়ে দেওয়ার ঘোষণা আবার ফিরে আসা এবং বিতর্ক কেমন লাগে আপনার কাছে?

মাহী: আমি সবসময় আমার অবস্থান নিয়ে ভাবি। যখন দেখি আমার অবস্থান ঠিক নেই। তখন সে জায়গাটা ছেড়ে দেই। আরেকটি বিষয় আগেও বলেছি আমি খুব ইমোশনাল যার কারণে হুট করেই সিদ্ধান্ত নিয়ে ফেলেছি। আমার খুব কাছের কিছু মানুষের ভুল সিদ্ধান্তের কারণে আমিও ভুল সিদ্ধান্ত নিয়ে ছিলাম। এরপর যখন আমি যুক্তরাষ্ট্রে গেলাম। তখন দেখি আমার সঙ্গে কথাবলার মত একজন লোকও নেই। তখন ভাবলাম এ সিদ্ধান্তটা নেওয়া ঠিক হয়নি। বাংলা চলচ্চিত্রের মানুষদের ছেড়ে থাকা আমার পক্ষে সম্ভব নয়।

**: তাহলে কি বাংলা চলচ্চিত্র ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত কি ভুল ছিল কি না?

মাহী: না ব্যাপরটা সেরকম না। যেমন ধরেণ শ্যুটিংয়ে গেলে আমার চারপাশে মেক আপ ম্যান, প্রোডাকশন বয় থেকে শুরু করে এত এত দর্শক আমাকে ঘিরে থাকে। যা আমার কাছে খুবই ভালো লাগে। এ পরিবেশ ছেড়ে থাকা আমার পক্ষে সম্ভব নয়। এছাড়া বিভিন্ন জায়গায় যখন দেখি আমার অনেক বড় বড় পোস্টার ঝুলছে তখন খুবই ভালো লাগে। আমার দর্শকদেরও একটি বিষয় আছে। যারা আমাকে ভালোবাসে। এবং অভিনয়ে দেখতে চায়।

**: আপনার ফেসবুক ওয়াল শুধুই সেলফিময়…আপনি সেলফি ম্যানিয়ায় আক্রান্ত কিনা?

মাহী: ফেসবুকই আমার জান প্রাণ। নিজেকে সবসময় আপডেট রাখার জন্য কিছুক্ষণ পরপর ছবি তুলো আপলোড করি। আমি কখন কি করি? কি অবস্থায় আছি এটা সবার জানা উচিত। সে ভাবনা থেকেই সেলফি তুলে আপলোড করি। ফেসবুকটা আমার কাছে অন্য একটি দুনিয়ার মত। যেখানে আমার নিজের অবস্থানটাকে তুলে ধরা সহজ।

**: আপনাকে সময় দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।
মাহী: আপনাকেও অনেক ধন্যবাদ।সূত্র:বাংলামেইল

প্রতিক্ষণ/এডি/আকিদ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G